আইসিএসই ও আইএসসি কৃতীদের রাজ্যের অভিনন্দন, ইঞ্জিনিয়ার হওয়ার ইচ্ছা সম্বিতের

তিনি জানান, এই সাফল্য গোটা রাজ্যের কাছে অত্যন্ত গর্ব ও আনন্দের। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই অভাবনীয় সাফল্যে খুবই খুশি হয়েছেন

Must read

সংবাদদাতা, দুর্গাপুর : আইসিএসই দশম শ্রেণির পরীক্ষায় দেশের মধ্যে সেরা সম্বিত মুখোপাধ্যায়ের বাড়িতে গেলেন রাজ্যসভার (Rajyasabha) তৃণমূল সাংসদ ডাঃ শান্তনু সেন। আইসিএসসি পরীক্ষায় গোটা দেশে প্রথম হয়েছে বর্ধমান সেন্ট জেভিয়ার্স স্কুলের সম্বিত। তার বাড়ি পার্কাস রোডে গিয়ে সম্বিতের হাতে উপহার তুলে দিয়ে তাকে শুভেচ্ছা জানান ডাঃ শান্তনু সেন।

আরও পড়ুন-কৃতী শুভমকে ফোনে শুভেচ্ছা জানালেন মুখ্যমন্ত্রী

তিনি জানান, এই সাফল্য গোটা রাজ্যের কাছে অত্যন্ত গর্ব ও আনন্দের। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই অভাবনীয় সাফল্যে খুবই খুশি হয়েছেন। খুশি হয়েছেন জেলা সফরে থাকা অভিষেক বন্দ্যোপাধ্যায়ও। তাঁদের প্রতিনিধি হয়েই তিনি এসেছেন উপহার ও শুভেচ্ছা দিতে। সম্বিতের উপহারে রয়েছে একটি মোবাইল ফোন আর পার্কার পেন। মুখ্যমন্ত্রী পাঠিয়েছেন একটি শুভেচ্ছাবার্তা। মুখ্যমন্ত্রীর তরফে পাঠানো উপহার পেয়ে আপ্লুত সম্বিত জানায়, সে বই মুখে করে বসে থাকার দলে নয়। তার লক্ষ্য আইআইটিতে সুযোগ পাওয়া। পড়তে চায় সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং নিয়ে। তার বাবা বিজ্ঞানী ডাঃ মনোজ মুখোপাধ্যায় জানান, ছেলে তার ইচ্ছেমতো বিষয় নিয়ে পড়ুক সেটাই চান তাঁরা।

Latest article