মণিপুরের ঘটনায় ধিক্কার মিছিল মহিলা তৃণমূলের, জঙ্গিপুরে পথে নামল নারীশক্তি

তিনি সর্বস্তরের মানুষকে মণিপুরের ঘটনায় বিজেপিকে ধিক্কার জানানোর জন্য রাস্তায় নেমে প্রতিবাদে শামিল হওয়ার আহ্বান জানান।

Must read

সংবাদদাতা, জঙ্গিপুর : বিজেপি-শাসিত মণিপুরে (Manipur) মহিলাদের উপর দু’মাস ধরে ধর্ষণ, অত্যাচার ও সন্ত্রাস চালিয়ে খুন করার প্রতিবাদে রবিবার জঙ্গিপুর জেলা মহিলা তৃণমূলের উদ্যোগে রঘুনাথগঞ্জের মঙ্গলজনে শপথ গ্রহণ অনুষ্ঠান এবং প্রতিবাদী মিছিলের আয়োজন হয়। শপথ গ্রহণ সভা ও প্রতিবাদ মিছিলে ছিলেন সাংসদ খলিলুর রহমান। মিছিলে নেতৃত্ব দেন জঙ্গিপুর সাংগঠনিক জেলা মহিলা তৃণমূল সভানেত্রী হালিমা খাতুন ও অন্যান্য নেত্রী।

আরও পড়ুন-যথেচ্ছ বহুতলে লাগাম টানতে উদ্যোগী রাজ্য

ধিক্কার মিছিলে মহিলাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। ধিক্কার মিছিল থেকে বিজেপি পরিচালিত মণিপুর সরকারকে ধিক্কার জানানোর পাশাপাশি কেন্দ্রের বিজেপি সরকারের নিন্দায় গলা মেলান সকলে। মণিপুরে একের পর এক ন্যক্কারজনক নারীলাঞ্ছনার ঘটনা ঘটলেও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি নীরব দর্শকের ভূমিকা পালন করছেন।

আরও পড়ুন-আঠাশে প্রতিষ্ঠা দিবস, উদ্দীপ্ত তৃণমূল ছাত্রেরা

হালিমা খাতুন বলেন, ‘‘মণিপুরে যেভাবে মহিলাদের উপর অত্যাচার করে খুন করা হচ্ছে তার নিন্দা করার ভাষা আমাদের জানা নেই। বিজেপির ডবল ইঞ্জিন সরকার ওখানে। সেই সরকার সম্পূর্ণ ব্যর্থ। তারা মণিপুরবাসীকে সুরক্ষা দিতে পারেনি। যেভাবে মণিপুরে মহিলা ও সাধারণ মানুষের উপর অত্যাচার চালিয়ে খুন করা হচ্ছে তা সারা বিশ্বের কাছে ভারতের মাথা নত করে দিয়েছে।’’ তিনি সর্বস্তরের মানুষকে মণিপুরের ঘটনায় বিজেপিকে ধিক্কার জানানোর জন্য রাস্তায় নেমে প্রতিবাদে শামিল হওয়ার আহ্বান জানান।

Latest article