আজও নেই স্টোকস, তোপে ধরমশালা মাঠ

একই সঙ্গে ধরমশালার আউটফিল্ড নিয়ে তাঁরা যে অখুশি, সেটা সাফ জানিয়ে দিয়েছেন বাটলার। তাঁর বক্তব্য, আউটফিল্ডের অবস্থা খুব খারাপ

Must read

ধরমশালা, ৯ অক্টোবর : গতবারের চ্যাম্পিয়ন। অথচ এবার বিশ্বকাপের প্রথম ম্যাচেই মুখ থুবড়ে পড়েছে ইংল্যান্ড। এই পরিস্থিতিতে মঙ্গলবার দ্বিতীয় ম্যাচে জস বাটলারদের প্রতিপক্ষ বাংলাদেশ। কিন্তু ফিটনেস সমস্যায় এই ম্যাচেও প্রবলভাবে অনিশ্চিত বেন স্টোকস!
চোটের কারণে নিউজিল্যান্ড ম্যাচ খেলতে পারেননি স্টোকস। শনিবার ধরমশালার নেটে কিছুটা সময় ব্যাট করলেও, ইংরেজ অলরাউন্ডারকে দেখে মনে হয়নি তিনি পুরোপুরি ফিট। পরে সাংবাদিক সম্মেলনে এসে বাটলারও বলে দিলেন, বেন দ্রুত উন্নতি করছে। আজ নেটে ব্যাটও করেছে। তবে বাংলাদেশের বিরুদ্ধে ও সম্ভবত খেলতে পারছে না।

আরও পড়ুন-কর্নাটকে ভয়াবহ হাইওয়ে দুর্ঘটনায় শিশু সহ মৃত ৭

একই সঙ্গে ধরমশালার আউটফিল্ড নিয়ে তাঁরা যে অখুশি, সেটা সাফ জানিয়ে দিয়েছেন বাটলার। তাঁর বক্তব্য, আউটফিল্ডের অবস্থা খুব খারাপ। বাউন্ডারি বাঁচানোর জন্য ডাইভ দিলে চোট পাওয়ার সম্ভাবনা থাকছে। তাই ক্রিকেটারদের সতর্ক থাকতে বলা হয়েছে। আইসিসির প্রতিনিধিরাও ধরমশালার আউটফিল্ড নিয়ে খুশি নন। পরিদর্শনের পর তাঁরা সাধারণ তকমা দিয়েছেন। জোর চর্চা বিশ্বকাপের বাকি চারটি ম্যাচ ধরমশালা থেকে সরতে পারে।

আরও পড়ুন-তামিলনাড়ুতে বাজি কারখানায় বিস্ফোরণ, মৃত ৯

এদিকে, আফগানিস্তানকে হারিয়ে বিশ্বকাপ শুরু করেছে বাংলাদেশ। পরিসংখ্যান বলছে, বিশ্বকাপে ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ তিনটে সাক্ষাৎকারের দু’টিতেই জিতেছে বাংলাদেশ! বাটলার বলছেন, বাংলাদেশ ভাল দল। তবে ওদের নিয়ে আমরা চাপে নেই।

Latest article