স্ট্রংরুমে সিসিটিভি বন্ধ, ষড়যন্ত্রের শঙ্কা তৃণমূলের

অভিযোগ, যেখানে বিনপুর বিধানসভার ইভিএম রাখা হয়েছে সেই ঘরের সিসিটিভি মঙ্গলবার দুপুর ১২টা ৪৫ থেকে হঠাৎ করে বার বার বন্ধ হয়ে যাচ্ছে।

Must read

সংবাদদাতা, ঝাড়গ্রাম : ঝাড়গ্রাম মহিলা রাজ কলেজের স্ট্রংরুমের সিসিটিভি বন্ধ হয়ে যাওয়া নিয়ে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। তৃণমূলের অভিযোগ, কারচুপি করার জন্য ইচ্ছাকৃতভাবেই বিজেপি এটা করতে পারে। ঝাড়গ্রাম লোকসভা কেন্দ্রের স্ট্রংরুম করা হয়েছে ঝাড়গ্রাম মহিলা রাজ কলেজে। অভিযোগ, যেখানে বিনপুর বিধানসভার ইভিএম রাখা হয়েছে সেই ঘরের সিসিটিভি মঙ্গলবার দুপুর ১২টা ৪৫ থেকে হঠাৎ করে বার বার বন্ধ হয়ে যাচ্ছে।

আরও পড়ুন-ঝড়-বৃষ্টিতে দক্ষিণের কোথাও চাষের ক্ষতি, কোথাও মিলল রেহাই

ওই ঘটনায় নির্বাচন কমিশনের ব্যর্থতার অভিযোগ তুলেছেন রাজনৈতিক দলের নেতারা। দুঘণ্টার বেশি সময় বন্ধ ছিল সিসিটিভি। স্ট্রং রুমের সামনে থাকা রাজনৈতিক দলের কর্মীরা স্ট্রংরুমের দায়িত্বে থাকা আধিকারিকদের বিষয়টি জানান। পরিস্থিতি খতিয়ে দেখতে যান তৃণমূল প্রার্থী কালীপদ সরেন ও এক প্রতিনিধি দল। বারবার একই ঘটনা ঘটায় কমিশনের ভূমিকা নিয়ে ক্ষোভপ্রকাশ করেছেন ওঁরা। ঝাড়গ্রাম লোকসভা কেন্দ্রের সাতটি বিধানসভা আসনের ইভিএম ও ভিভিপ্যাট কলেজে রাখা হয়েছে। গণনার দিন সকাল পর্যন্ত প্রতিটি রাজনৈতিক দলের কর্মীরা নজরদারি চালাবেন। এই অবস্থায় সিসিটিভি বন্ধ থাকায় তাঁরা ষড়যন্ত্রের সম্ভাবনা উড়িয়ে দিচ্ছেন না।

Latest article