প্রতিবেদন : দক্ষিণ আফ্রিকা ভ্রমণের জন্য এয়ার ইন্ডিয়ার টিকিট কেটেছিলেন বেঙ্গালুরু বাসিন্দা এস রামভদ্রন এবং তাঁর স্ত্রী। ২০১৯ সালের ১৯ ডিসেম্বর ছিল তাঁদের যাওয়ার দিন। মেক মাই ট্রিপ পোর্টালের মাধ্যমে তাঁরা বেঙ্গালুরু থেকে দিল্লির জন্য এয়ার ইন্ডিয়ার টিকিট কাটেন। দিল্লি থেকে ইথিওপিয়ান এয়ারলাইন্সের মাধ্যমে তাঁদের দক্ষিণ আফ্রিকা যাওয়ার কথা ছিল। কিন্তু নির্দিষ্ট ওই দিনে বেঙ্গালুরু থেকে এয়ার ইন্ডিয়ার ফ্লাইট ১ ঘণ্টা ৪৫ মিনিট দেরিতে ছাড়ে। দিল্লিতে ইথিওপিয়ান এয়ারলাইন্সের বিমান কর্মীরা জানান, বোডিংয়ের গেট বন্ধ হয়ে গিয়েছে।
আরও পড়ুন-নারীরাই উচ্ছেদ করবে বিজেপিকে
এরপর দিল্লির প্রচণ্ড ঠান্ডায় তাঁদের চার ঘণ্টা অপেক্ষা করতে হয়। দীর্ঘ সময় অপেক্ষা করলেও এয়ার ইন্ডিয়ার তরফে তাঁদের কোনওরকম সহযোগিতা করা হয়নি। এমনকী, তাঁদের বিমানবন্দরের ভেতরের বিশ্রামাগারও ব্যবহার করতে দেওয়া হয়নি। শুধু তাই নয়, রামভদ্রন জানিয়েছেন, তিনি এয়ার ইন্ডিয়ার কর্মীদের পরের দিনের জন্য দক্ষিণ আফ্রিকার দুটি টিকিট বুক করে দিতে বলেন। কিন্তু তাঁদের জানানো হয় কোনও টিকিট নেই। অথচ তিনি যে বিমানের টিকিট চেয়ে পাননি সেই বিমানে টিকিট বুক করেন তাঁর মেয়ে। বিষয়টি তিনি এয়ার ইন্ডিয়াকে জানিয়েছিলেন। কিন্তু কোনও প্রতিক্রিয়া পাননি।