চেয়ার আম্পায়ারকে নিগ্রহ করে বহিষ্কৃত হলেন জেরেভ

ম্যাচ চলাকালীন চেয়ার আম্পায়ারের সঙ্গে তর্ক করা, সিদ্ধান্তে খুশি হতে না পেরে, ক্ষোভে কোর্টেই র্যা কেট আছড়ে ভেঙে ফেলা, কটুক্তি করা, পেশাদার টেনিস সার্কিটের পরিচিত দৃশ্য।

Must read

আকাপুলকো, ২৩ ফেব্রুয়ারি : অভূতপূর্ব ঘটনা। ম্যাচ চলাকালীন চেয়ার আম্পায়ারের সঙ্গে তর্ক করা, সিদ্ধান্তে খুশি হতে না পেরে, ক্ষোভে কোর্টেই র্যা কেট আছড়ে ভেঙে ফেলা, কটুক্তি করা, পেশাদার টেনিস সার্কিটের পরিচিত দৃশ্য।

আরও পড়ুন-হোয়াইটওয়াশ আটকানোর লড়াই

কিন্তু মেক্সিকান ওপেনে মঙ্গলবার রাতে আলেকজান্ডার জেরেভ যা করলেন, তা এক কথায় অবিশ্বাস্য এবং একই সঙ্গে নজিরবিহীন ঘটনা। ম্যাচ হেরে রীতিমতো তেড়ে গিয়ে আম্পায়ারের চেয়ারে নিজের র্যা কেট দিয়ে বেশ কয়েকবার সজোরে আঘাত করলেন। এভাবে চেয়ার আম্পায়ারকে নিগ্রহ করার জন্য জার্মান টেনিস তারকাকে টুর্নামেন্ট থেকে বহিষ্কার করা হয়েছে।

আরও পড়ুন-জিতল চেলসি, এগিয়ে গিয়েও ড্র জুভেন্টাসের উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ

এটিপি ৫০০ ইভেন্টের এই টুর্নামেন্টে ব্রাজিলের মার্সোলো মোলোকে নিয়ে ডাবলস ম্যাচ খেলছিলেন জেরোভ। ম্যাচ চলাকালীনই তিনি চেয়ার আম্পায়েরর সিদ্ধান্তে ক্রুদ্ধ হয়ে তর্ক করা ছাড়াও কটুক্তি করতে থাকেন। ছাপার অযোগ্য ভাষায় গালিও দেন একাধিকবার। এখানেই শেষ নয়, ম্যাচ হেরে যাওয়ার পর রীতিমতো তেডে় গিয়ে আম্পায়ারের চেয়ারে র্যা কেট দিয়ে বারবার আঘাত করতে থাকেন জেরোভ।
এতটাই জোরে তিনি আঘাত করছিলেন যে, র্যা কেট ভেঙে যায়। সেই সময় নিজের চেয়ারে রীতিমতো কুঁকড়ে বসেছিলেন আম্পায়ার। জেরোভ সরে যেতেই কোনও রকমে চেয়ার ছেড়ে পালিয়ে বাঁচেন তিনি। সেই সময়ও আম্পায়ারকে কটুক্তি করতে ছাড়েননি জেরোভ। পরে কোর্ট ছাড়ার সময় নিজের ভাঙা র্যা কেট এক খুদে ভক্তের হাতে তুলে দেন জার্মান টেনিস তারকা।

Latest article