বিজেপি-সিপিএম চায় বাংলাকে অশান্ত করতে

তার আগে মানসবাবু জেলার অপর মন্ত্রী বীরবাহা হাঁসদা এবং জেলা নেতাদের নিয়ে পরপর প্রস্তুতিসভা করে গেলেন।

Must read

প্রতিবেদন : ‘‘সিপিএমের কমরেডরা বিজেপির পতাকা হাতে তুলে নিয়ে শান্ত বাংলাকে অশান্ত করার চক্রান্তে নেমেছে।’’ এই কথা বলে দলের কর্মীদের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে থেকে এক হয়ে কাজ করার ডাক দিয়ে গেলেন মন্ত্রী ডাঃ মানসরঞ্জন ভুঁইয়া। আগামী ১৮-১৯ মে জেলা সফরে আসছেন মুখ্যমন্ত্রী। প্রশাসনিক সভা আছে তাঁর। তার আগে মানসবাবু জেলার অপর মন্ত্রী বীরবাহা হাঁসদা এবং জেলা নেতাদের নিয়ে পরপর প্রস্তুতিসভা করে গেলেন।

আরও পড়ুন-চাঁদেই অঙ্কুরিত

ঝাড়গ্রাম, জামবনি, সাঁকরাইল থানা এলাকার সেই সব সভায় কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার ডাক দিলেন। বৃহস্পতিবার সাঁকরাইল ব্লকের কেশিয়াপাতা হাইস্কুল প্রাঙ্গণে প্রস্তুতিসভায় ছিলেন দুই মন্ত্রী ছাড়াও জেলা তৃণমূল সভাপতি বিধায়ক দেবনাথ হাঁসদা, প্রাক্তন সাংসদ ডাঃ উমা সরেন, বিধায়ক ডাঃ খগেন্দ্রনাথ মাহাত, বিধায়ক দুলাল মুর্মু, সাঁকরাইল ব্লক তৃণমূল সভাপতি কমলকান্ত রাউত প্রমুখ। ১৯ মে ঝাড়গ্রাম স্টেডিয়ামে দলের নেতা-কর্মী ও পঞ্চায়েত প্রতিনিধিদের নিয়ে সভা করবেন মুখ্যমন্ত্রী। তার আগে প্রস্তুতিসভার আয়োজন করা হয়।

আরও পড়ুন-সরকারি বোর্ড লাগানো নীল বাতির গাড়ি নিয়ে ভুয়ো জিএসটি অফিসার ধৃত

সভায় উপস্থিত তৃণমূল কংগ্রেসের সর্বস্তরের নেতাদের উদ্দেশে মানসবাবু বলেন, ‘‘১৯ মে ঝাড়গ্রাম স্টেডিয়ামকে মমতাময় করে তুলতে হবে। গোপীবল্লভপুর ও সাঁকরাইলের শান্তি ও উন্নয়নকে অব্যাহত রাখতে হবে। মুখ্যমন্ত্রীর পাশে থাকতে হবে।’’ বাড়ি বাড়ি গিয়ে মানুষের অভাব-অভিযোগ শোনা এবং সমাধান করার নির্দেশ দেওয়ার পাশাপাশি তীব্র ভাষায় সিপিএমকে আক্রমণ করেন তিনি। বলেন, ‘‘সিপিএমের কমরেড ও হার্মাদরা এখন বিজেপির পতাকা হাতে তুলে শান্ত বাংলাকে অশান্ত করার চক্রান্ত শুরু করেছে। বামফ্রন্ট আমলে কত মানুষ খুন হয়েছে। কত মানুষের হাত কেটেছে। চোখ তুলে নিয়ে রক্তের হোলিখেলা চলেছিল। এখন ওরা হয়েছে বিজেপির নেতা।’’

Latest article