নতুন সিনেমা হল পেতে চলেছে শহর

বৈঠকে হাজির ছিলেন সাংসদ, অভিনেতা দেব। তাঁকে উদ্দেশ্য করে মুখ্যমন্ত্রী হালকা মেজাজে বলেন, এখানে দেবের ছবি কিশমিশ দেখানো হবে।

Must read

বিনোদনের নতুন রসদ পাবে মেদিনীপুর। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের তৎপরতায় প্রাচীন এই শহরটি পেতে চলেছে আর একটি সিনেমা হল। সিদ্ধান্ত হয়েছে, মেদিনীপুর শহরের শহিদ প্রদ্যোৎ স্মৃতি সদন আগামী দিনে সিনেমা দেখানো হবে। আধুনিক ব্যবস্থাপনায় সিনেমা দেখানোর লক্ষ্যে গড়ে উঠবে নতুন প্রোজেক্টর রুম। বিধায়ক, অভিনেত্রী জুন মালিয়া সিনেমা হল সংক্রান্ত প্রস্তাবটি মুখ্যমন্ত্রীকে দেন। তাঁর আবেদন মেনেই মঙ্গলবারের প্রশাসনিক বৈঠক মুখ্যমন্ত্রী এই নির্দেশ দিয়েছেন।

আরও পড়ুন-মেদিনীপুর কলেজ হবে স্বশাসিত

বৈঠকে হাজির ছিলেন সাংসদ, অভিনেতা দেব। তাঁকে উদ্দেশ্য করে মুখ্যমন্ত্রী হালকা মেজাজে বলেন, এখানে দেবের ছবি কিশমিশ দেখানো হবে। এই প্রসঙ্গে জুন মালিয়া জানিয়েছেন, মেদিনীপুর শহরে কোনও সিনেমা হল তৈরি হয়নি। এত বড় শহরে কোনও সিনেমা হল না-থাকায় বিস্মিত মুখ্যমন্ত্রীও। প্রশানসিক বৈঠকে তিনি বলেন, কেন্দ্র টাকা দিচ্ছে না। তা সত্ত্বেও আমরা একাধিক উন্নয়নমূলক কাজ করে চলেছি। রাজ্য সরকার জমি দিতে প্রস্তুত। সিনেমা হল নির্মাণে কোনও বেসরকারি সংস্থা যদি এগিয়ে আসে সেক্ষেত্রে রাজ্য সরকার সব ধরনের সহযোগিতা করবে।

Latest article