বিরাট ও বুমরাকে ছাড়াই টি-২০ দল ঘোষণা বোর্ডের, ওয়েস্ট ইন্ডিজ সফর

এই মুহূর্তে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাব প্রক্রিয়ার মধ্যে থাকা কেএল রাহুল এবং কুলদীপ যাদবের নাম ঘোষিত দলে রয়েছে।

Must read

নয়াদিল্লি, ১৪ জুলাই : ওয়েস্ট ইন্ডিজ সফরের টি-২০ দল ঘোষণা করে দিল ভারতীয় ক্রিকেট বোর্ড। অধিনায়ক রোহিত শর্মা দলে ফিরলেও, নাম নেই বিরাট কোহলি এবং জসপ্রীত বুমরার। সরকারিভাবে কারণ না জানালেও, বিসিসিআই সূত্রের খবর, দু’জনকেই বিশ্রাম দেওয়া হয়েছে। কিছুটা অপ্রত্যাশিতভাবেই টি-২০ দলে ফিরলেন রবিচন্দ্রন অশ্বিন।

আরও পড়ুন-২১শে জুলাই শিবিরে মেনে চলা হবে সরকারি কোভিড বিধি, কর্মীদের থাকার খোঁজ নিলেন অভিষেক

এই মুহূর্তে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাব প্রক্রিয়ার মধ্যে থাকা কেএল রাহুল এবং কুলদীপ যাদবের নাম ঘোষিত দলে রয়েছে। যদিও বোর্ড জানিয়েছে, ওয়েস্ট ইন্ডিজের বিমান ধরার আগে দু’জনকেই ফিটনেস টেস্টে পাশ করতে হবে।
এর আগে ওয়েস্ট ইন্ডিজ সফরের একদিনের দল ঘোষণা করেছিল বোর্ড। সেই দলে নাম ছিল না রোহিত, বিরাট, বুমরাদের। তবে বিরাটের নাম না থাকা নিয়ে জল্পনা তুঙ্গে। আইপিএলের পর এখনও পর্যন্ত মাত্র দু’টি টি-২০ ম্যাচ (ইংল্যান্ডের বিরুদ্ধে সদ্যসমাপ্ত সিরিজে) খেলেছেন বিরাট! কয়েক মাস পরেই অস্ট্রেলিয়ার মাটিতে বসবে টি-২০ বিশ্বকাপ। তার আগে বিরাটকে ওয়েস্ট সফরে বিশ্রাম দেওয়ার প্রশ্ন উঠছে।

আরও পড়ুন-সবুজ রক্ষার সংকল্প নিয়ে বনমহোৎসবের সূচনা

এদিকে, বুমরার অনুপস্থিতিতে ভারতীয় পেস অ্যাটাককে নেতৃত্ব দেবেন ভুবনেশ্বর কুমার। তাঁর সঙ্গে জোরে আক্রমণ সামলাবেন হর্ষল প্যাটেল, আবেশ খান এবং অর্শদীপ সিং। দলে রাখা হয়নি তরুণ ফাস্ট বোলার উমরান মালিককে। অলরাউন্ডার হিসেবে দলে রয়েছেন হার্দিক পান্ডিয়া ও রবীন্দ্র জাদেজা।

আরও পড়ুন-জিটিএ-র সিইও হিসাবে শপথ নিলেন অনিত

ঘোষিত দল : রোহিত শর্মা (অধিনায়ক), ঈশান কিসান, শ্রেয়স আইয়ার, সূর্যকুমার যাদব, দীপক হুডা, দীনেশ কার্তিক, ঋষভ পন্থ, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, রবি বিষ্ণোই, ভুবনেশ্বর কুমার, আবেশ খান, হর্ষল প্যাটেল, অর্শদীপ সিং, কে এল রাহুল এবং কুলদীপ যাদব।

Latest article