ডায়মন্ড হারবার ক্লাবের সদস্যপদ পেতে দারুণ সাড়া

Must read

প্রতিবেদন : কলকাতা লিগের প্রথম ডিভিশনে অভিযান শুরুর আগে ক্লাবের সদস্যপদ দিচ্ছে ডায়মন্ড হারবার (DHFC Membership)। সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ক্লাবের এই উদ্যোগে দারুণ সাড়া মিলেছে। শনিবার থেকে শুরু হয়েছে ডায়মন্ড হারবার এফসি-র ‘মেম্বারশিপ ড্রাইভ’। দু’দিনে হাজারেরও বেশি মানুষ ক্লাবের সদস্যপদ নিয়েছেন।

সদস্যপদ নেওয়ার জন্য এক হাজার টাকা ‘ফি’ ধার্য হয়েছে। তার উপর দিতে হচ্ছে জিএসটি। সচিত্র পরিচয়পত্র দেখিয়ে ডায়মন্ড হারবার এফসি-র সদস্যপদ নিতে হচ্ছে। ক্লাবের হোম গ্রাউন্ড মহেশতলার বাটা স্টেডিয়াম এবং প্র্যাকটিস গ্রাউন্ড বিধাননগর পুরসভার মাঠে দুপুর বারোটা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত সদস্যপদ দেওয়া হচ্ছে। সদস্যপদ পেতে উৎসাহীদের ভিড় চোখে পড়ার মতো।

আরও পড়ুন: এশিয়া কাপ সরতে পারে আমিরশাহিতে

কলকাতা লিগের প্রস্তুতি জোরকদমে চলছে ডায়মন্ড হারবার এফসি-র (DHFC Membership)। শনিবার প্রাক-মরশুম প্রস্তুতি পর্বে শেষ অনুশীলন ম্যাচ খেলেছে কিবু ভিকুনার দল। পুলিশ এসি-কে ২-০ গোলে হারিয়েছে তারা। দুই গোলদাতা সফি গায়েন এবং তুহিন। কলকাতা লিগে অভিযান শুরুর আগে সাতটি প্রস্তুতি ম্যাচের মধ্যে চারটিতে জিতেছে ডায়মন্ড হারবার। ধীরে ধীরে দল গুছিয়ে নিয়েছেন স্প্যানিশ কোচ। প্রস্তুতি ম্যাচে একাধিক টিম কম্বিনেশন পরখ করে নিয়েছেন কিবু। ক্লাব সচিব তথা প্রাক্তন ফুটবলার মানস ভট্টাচার্য বলেছেন, ‘‘প্রস্তুতি ভাল হয়েছে। কোচ সবাইকে দেখে নিয়ে সেরা একাদশ খোঁজার চেষ্টা করেছেন। আশা করি, আমরা লিগে ভাল খেলব।’’ প্রসঙ্গত, কলকাতা পোর্ট ট্রাস্টের বিরুদ্ধে লিগের প্রথম ম্যাচ খেলবে ডায়মন্ড হারবার। প্রথম ম্যাচ সম্ভবত বাটা স্টেডিয়ামেই খেলবে দল।

Latest article