সতীশকে ১৫ কোটির জন্য বিষ খাওয়ান স্বামী!

চাঞ্চল্যকর দাবি বন্ধুপত্নীর

Must read

প্রতিবেদন : অভিনেতা-পরিচালক সতীশ কৌশিকের (Satish Kaushik) মৃত্যু নিয়ে চাঞ্চল্যকর মন্তব্য করলেন তাঁরই বন্ধু বিকাশ মালুর দ্বিতীয় স্ত্রী সানভি মালু। সানভির মন্তব্যে কৌশিকের মৃত্যু ঘিরে রহস্য আরও ঘনীভূত হল। ব্যবসায়ী ও কুবের গ্রুপের ডিরেক্টর বিকাশ মালুর দ্বিতীয় স্ত্রী সানভি দাবি করছেন, তাঁর স্বামীই অভিনেতা সতীশ কৌশিককে বিষ খাইয়ে খুন করেছেন। বিষয়টি জানিয়ে তিনি ইতিমধ্যে দিল্লির পুলিশ কমিশনারকে চিঠি লিখেছেন।

উল্লেখ্য, ৯ মার্চ বলিউড অভিনেতা সতীশ কৌশিকের মৃত্যু হয়। হোলির পরের দিন তিনি মাঝরাতে অস্বস্তিবোধ করেন। দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও মাঝপথেই তাঁর মৃত্যু হয়। সে সময়ই প্রশ্ন ওঠে, হার্ট অ্যাটাক নাকি অন্য কোনও কারণে সতীশের মৃত্যু হয়েছে? জানা গিয়েছে, মৃত্যুর দিন সতীশ দিল্লির যে ফার্মহাউসে ছিলেন, তা ব্যবসায়ী বিকাশ মালুরই। এই ঘটনার প্রেক্ষিতে সানভির লেখা ওই চিঠি অতি গুরুত্বপূর্ণ বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন: দিল্লিতে বৈঠকের আমন্ত্রণ তৃণমূলনেত্রীকে

দিল্লির পুলিশ কমিশনারকে দেওয়া চিঠিতে সানভি লিখেছেন, অভিনেতা সতীশ (Satish Kaushik) তাঁর স্বামী বিকাশকে ১৫ কোটি টাকা ধার দিয়েছিলেন। কিন্তু কোনওভাবেই সতীশ ওই টাকা ফেরত পাচ্ছিলেন না। বিকাশ যখন বিদেশে ছিলেন টাকা উদ্ধারের জন্য সেখানেও গিয়েছিলেন সতীশ। টাকা নিয়ে তাঁদের মধ্যে তুমুল তর্কাতর্কি হয়। ঘটনার জেরে বিকাশ আশ্বাস দিয়েছিলেন যে ভারতে ফিরেই তিনি সতীশকে তাঁর সব টাকা ফেরত দিয়ে দেবেন।

সানভি তাঁর চিঠিতে আরও জানিয়েছেন, হোলির দিনে মুম্বই থেকে দিল্লিতে এসে বিকাশের ফার্ম হাউসেই উঠেছিলেন সতীশ। রাতে সেখানেই তিনি অসুস্থ হয়ে পড়েন। তিনি মনে করছেন, ওই টাকা যাতে ফেরত দিতে না হয় সেজন্য সতীশকে তাঁর স্বামীই বিষ খাইয়ে দিয়েছেন। উল্লেখ্য, শনিবারই পুলিশ জানিয়েছিল সতীশ দিল্লির যে ফার্ম হাউসে ছিলেন সেখান থেকে সন্দেহজনক একটি ওষুধের প্যাকেট উদ্ধার হয়েছে। ওই ওষুধগুলি কী জন্য ব্যবহার করা হয়েছিল তা এখনও অজানা। যদিও সতীশের মৃত্যুকে পুলিশ অস্বাভাবিক বলে মানতে নারাজ। কারণ ময়না তদন্তের রিপোর্টে স্পষ্ট বলা হয়েছে, হৃদরোগে আক্রান্ত হয়েই সতীশের মৃত্যু হয়েছে। সতীশের পরিবারও এখনও এ বিষয়ে কোনও অভিযোগ করেনি।

Latest article