বন্ধুর কাছে পাঠালেন ২০০০, নিজের অ্যাকাউন্টে এল ৭৫৩ কোটি টাকা

তিনি এটি জানার পরেই আর দেরি করেন নি। এই অস্বাভাবিক ঘটনা সম্পর্কে উদ্বেগ প্রকাশ করে ইদ্রিস ব্যাঙ্কে সমস্যাটি জানান।

Must read

চেন্নাইয়ের (Chennai) একজন ফার্মেসি কর্মী হঠাৎ খেয়াল করেন যে শনিবার তার ব্যাঙ্ক অ্যাকাউন্টে (Bank account) ৭৫৩ কোটি টাকা জমা হয়েছে। মুহাম্মদ ইদ্রিস শুক্রবার (৬ অক্টোবর) তার কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে এক বন্ধুকে ২০০০ টাকা পাঠান। এই লেনদেনের পরে, তিনি তার অ্যাকাউন্ট ব্যালেন্স চেক করতে গিয়েই চক্ষু চড়কগাছ। তিনি তার ব্যাঙ্ক ব্যালেন্স দেখেন ৭৫৩ কোটি টাকা।

আরও পড়ুন-বাজি কারখানায় বিস্ফোরণ, মৃত ১৩ শ্রমিক

তিনি এটি জানার পরেই আর দেরি করেন নি। এই অস্বাভাবিক ঘটনা সম্পর্কে উদ্বেগ প্রকাশ করে ইদ্রিস ব্যাঙ্কে সমস্যাটি জানান। তার অ্যাকাউন্ট বন্ধ করে দেওয়া হয়। এটি প্রথম নয়, তামিলনাড়ুতে এটি তৃতীয় ঘটনা।

আরও পড়ুন-সিকিমে নিখোঁজ ১০

আগের একটি ঘটনায়, চেন্নাইয়ের রাজকুমার নামে একজন ক্যাব চালক হঠাৎ দেখেন যে তার তামিলনাড়ু মার্কেন্টাইল ব্যাঙ্ক অ্যাকাউন্টে ৯০০০ কোটি টাকা ব্যালেন্স রয়েছে। বিষয়টি উত্থাপন করার পরে, তামিলনাদ মার্কেন্টাইল ব্যাঙ্ক পরিস্থিতি সংশোধন করেছে এবং অতিরিক্ত অর্থ প্রত্যাহার করা হয়েছে।

আরও পড়ুন-সিকিমে মৃতের পরিবারের পাশে তৃণমূল

আরেকটি ঘটনা ঘটেছে থাঞ্জাভুরের গণেসান নামে একজন ব্যক্তির ক্ষেত্র। তার ব্যাঙ্ক অ্যাকাউন্টে ৭৫৬ কোটি টাকা খুঁজে পেয়ে হতবাক হয়েছিলেন তিনি এবং পরে যদিও ব্যাঙ্কের তরফে পদক্ষেপ নেওয়া হয় । তবে বার বার এই একই ঘটনার পুনরাবৃত্তি সাধারণ মানুষকে ভাবাচ্ছে বটেই।

Latest article